দ্বিতীয় মেয়াদে বশেমুরবিপ্রবি’র ভাইস চ্যান্সেলর হলেন প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন

গোপালগঞ্জঃ গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয়বারের মতো ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ পেয়েছেন বর্তমান উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

আজ সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, মহামান্য রাষ্ট্রপ্রতি ও চ্যান্সেলর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ধারা ১০ (১) অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের বর্তমান ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে ০২ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ হতে ২য় মেয়াদে পরবর্তী ০৪ বছরের জন্য নিয়োগ দিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-এর জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন ২০১৫ সালের ০২ ফেব্রুয়ারি থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে দায়িত্ব পালন করছেন। প্রসঙ্গত, প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ এর বায়োটেকনোলজি বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি। তিনি একই বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট। প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার সাতাশিয়া গ্রামে জন্ম গ্রহণ করেন।