হাবিপ্রবিতে ডরমিটরি’র ভিত্তি প্রস্তর স্থাপন

আজিজুর রহমান, হাবিপ্রবি: হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি’তে) শিক্ষকদের জন্য ডরমিটরি (ইউটিলিটি ভবন) এর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

সোমবার দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকায় ডরমিটরি (ইউটিলিটি ভবন) এর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য বলেন, ব্যাচেলর ও নববিবাহিত শিক্ষকদের ভোগান্তির কথা ভেবেই ইউটিলিটি ভবনের নির্মান করা হচ্ছে। তিনি আরো জানান, ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স অনুষদের শিক্ষার্থীদের জন্য একটি দশ তলা একাডেমিক ভবন, ছাত্রীদের জন্য নতুন হল ও ইন্টারন্যাশনাল হলের নির্মান কাজ শীঘ্রই শুরু করা হবে।

এদিকে শিক্ষক-ছাত্র কেন্দ্র বর্ধিত (সম্প্রসারণ অংশ তৃতীয়, চতুর্থ ও পঞ্চম তলা) উদ্বোধন করা হয়েছে। বর্ধিত টিএসসি তৃতীয় তলায় ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ ও প্রক্টর শাখা এবং চতুর্থ তলায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের অফিস রুম হিসেবে বরাদ্দ দেয়া হয়ে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ড. সফিউল আলম, ছাত্রপরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক মোহাম্মদ রাজিব হাসান, ডিভিএম ডীন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মো. ফজলুল হক সহ বিভিন্ন অনুষদের ডীন, শিক্ষক, ইঞ্জিনিয়ার, ছাত্রলীগের নেতাকর্মী, বিশ্ববিদ্যালয় সাংবাদিক ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ।