কিম জং উনের রহস্য ফাঁস!

বিশ্বব্যাপী নভেল করোনার তাণ্ডব। মহামারীতে পুরো দুনিয়া কাপঁছে। আর সেসময় রহস্য ঝড়িয়ে বেড়াচ্ছেন উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উন। গেল ২ সপ্তাহ ধরে কিম প্রকাশ্যে আসেননি। ফলে কিমের মৃত্যুর গুজব ছড়িয়েছে।

অন্যদিকে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ড কিম জং উন পুরোপুরি ঠিক আছেন বলে জানায় দেশটির প্রশাসন। এদিকে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ড কিম জং উনের একটি শুভেচ্ছা বার্তা প্রচার করেছে দেশটির সংবাদমাধ্যম।

বিট্রেনের ডেইলি মিররের সংবাদে বলা হয়, উত্তর কোরিয়ার প্রেসিডেন্ড কিম জং উনের একজন বডিগার্ড কোভিড-১৯ শনাক্ত হলে কিমের নিরাপত্তার নিয়ে সংকট দেখা দেয়। আর এতেই জীবন বাঁচাতে গোপন কোন স্থানে লুকিয়ে আছেন উত্তর কোরিয়ার প্রেসিডেন্ড কিম জং উন।

উত্তর কোরিয়ার সংবাদমাধ্যম বলছে, কিমের নিরাপত্তারক্ষীকে আইসোলেশনে রাখা হয়েছে। কিমের নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তির কোভিড-১৯ আক্রান্ত হওয়ার ফলে ঠিকমতো নিরাপত্তা পাচ্ছেন না উত্তর কোরিয়ার নেতা। আর এতে অজানা শত্রুর হামলার হাত থেকে জীবন বাঁচাতে লুকিয়ে পরেছেন কিম জং উন।

করোনাভাইরাস সংক্রান্ত আরও খবর:

উহান ল্যাব থেকে ছড়িয়েছে ভাইরাস, উত্তর খুঁজছেন ট্রাম্প

চীনের পাশে হু, ‘সব দেশেই এমন হতে পারে’

ভিটামিন সি কি কোভিড-১৯ ঠেকাতে পারে?

চীন গোপনে পরমাণু বোমা ফাটিয়েছে, ট্রাম্প প্রশাসনের অভিযোগ

প্রথম করোনাভাইরাসের হদিশ পেয়েছিলেন এক বাস চালকের মেয়ে

বিশ্বের সংবাদদেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিফিচারবিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

Related Posts