প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলতেন অভিনেত্রী রোমানা!

প্রবাসীদের কাছে ফেসবুকে মডেল পরিচয় দিয়ে প্রেমের ফাঁদে ফেলতেন অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা। স্বামীর সঙ্গে ডিভোর্স কিংবা সংসারে আর্থিক টানাটানির কথা বলে টাকাপয়সা হাতিয়ে নিতেন। এমনকি বিয়েও করতেন।

নানান কৌশলে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে লিখে নিয়েছেন জমিও। ২৮ জনকে প্রতারণার মাধ্যমে বিয়ে করে রোমানা মালিক হয়েছেন কয়েক কোটি টাকার। পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে প্রতারক পরিবারের সদস্যরা।

ফ্ল্যাট এবং গাড়ি কেনার নাম করে রোমানা সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েলের কাছ থেকে এক বছরের সম্পকের্ হাতিয়ে নিয়েছেন আড়াই কোটি টাকা।

সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েল বলেন, রোমানা আমার সঙ্গে প্রথমে ভাল সম্পর্কে গড়ে তুলে। কিছুদিন পর লালমাটিয়ায় ফ্ল্যাট কেনার জন্য ১ কোটি ৯০ লাখ টাকা নেয়। দেশে আসার পর আমাকে বাসায় ডেকে নিয়ে কিছুটা একটা খাইয়ে অজ্ঞান করে ফেলে। এরপর আমার নগ্ন ছবি তুলে ও স্ট্যাম্পে সাইন নিয়ে নেয়। কিছুদিন রোমানা তার বাসায় আটকে রেখে আমাকে জোর করে বিয়ে করে। তার মোবাইল, ঘড়ি, গাড়ি আর সবই আমার কিনে দেওয়া। আমাকে ডিভোর্স দিয়েছে বললেও তা মিথ্যা। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি।

জুয়েল আরও জানান, এসব জানার পর জুয়েলের আগের স্ত্রীর ডিভোর্স দিয়ে চলে যায়। বিয়ের পর রুমানা অন্তরঙ্গ নানা মুহূর্তের ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে স্ট্যাম্পে জুয়েলের সাক্ষর রেখে জায়গা জমি হাতিয়ে নেন। এরপর রোমানাও জুয়েলকে ডিভোর্স দেন।

ডিএমপির ডিসি হারুন অর রশীদ বলেন, রোমানা, তার মা, তার ভাই ও ভাইয়ের বউ ও রোমানার ছেলে এরা সবাই এই ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছে। তিনি দেশে আসার পর বাসায় নিয়ে উলঙ্গ করে তার ছবি তুলে তারা। এরপর টাকাপয়সা না দিলে সেসব ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।