স্পীকার, ডেপুটি স্পিকার ও চিফ হুইপের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

সবুুজ শেখ, গোপালগঞ্জ: বঙ্গবন্ধুর সমাধিতে শুক্রবার (১ ফেব্রুয়ারি ) শ্রদ্ধা নিবেদন করেছেন স্পীকার শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার ফজলে রাব্বি মিয়া ও চিফ হুইপ নূরে আলম চৌধুরী লিটন।

শুক্রবার  দুপুরে তারা জাতির পিতার সমাধিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত ও দেশবাসীর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ঐক্যফ্রন্টের সংসদে আসার বিষয়ে সাংবাদিকদের প্রশের উত্তরে চিফ হুইপ নূরে আলম চৌধুরী বলেন, এটা তাদের একটি রাজনৈতিক চাল, তবে এখনো নব্বই দিন তাদের বাকি আছে। আমরা বার বার তাদেরকে আহব্বান জানাচ্ছি যাতে তারা সংসদে আসেন। আমাদের বিশ্বাস তারা সংসদে অংশগ্রহন করবেন। জনগন যাদেরকে ভোট দিয়েছেন, সেখানে যদি তারা না আসে তাহলে ভোটের মূল্যায়ন করা হবে না। প্রধানমন্ত্রী তাদের ২রা ফেব্রুয়ারি দাওয়াত দিয়েছেন আসার জন্য। আমার বিশ্বাস তারা দাওয়াতে আসবেন এবং সংসদেও এসে সংসদকে আরো কার্যকর করার ব্যবস্থা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, হুইপ মোঃ আতিউর রহমান আতিক এমপি, পঞ্চানন বিশ্বাস এমপি, ইকবালুর রহিম এমপি, মাহবুব আরা বেগম গিনি এমপি, সামসুল হক চৌধুরী এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।