নাটোরের বড়াইগ্রামে অস্ত্রসহ গ্রেফতার ৩

নটোর প্রতিনিধি: বড়াইগ্রাম থেকে ১টি সুটারগান,দুই রাউন্ড গুলি ও ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার লক্ষ্মীকোল গ্রামের মশিউর রহমান বাচ্চুর বাড়ী থেকে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

পরে তাদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র বহন ও মাদক সেবনের দুইটি মামলা দায়ের করে সোমবার দুপুরের দিকে আদালতে প্রেরণ করা হয়। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সুমন আলী জানান, উপজেলার লক্ষ্মীকোল নন্দীপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে মশিউর রহমান বাচ্চু ওরফে ছোট বাচ্চুর বাড়ীর ছাদে মাদক সেবনের আড্ডা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানকালে ছোট বাচ্চুর বাড়ীর ছাদে ইয়াবা ট্যাবলেট সেবনকালে তিনজনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে একটি সুটারগান,দুই রাউন্ড গুলি ও ৪০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আটককৃতরা হলেন, বাড়ীর মালিক লক্ষ্মীকোল নন্দীপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে মশিউর রহমান বাচ্চু ওরফে ছোট বাচ্চু , গুরুদাসপুরের দাদুয়া গ্রামের জামাল প্রামানিকের ছেলে শাকিল আহমেদ ,বড়াইগ্রামের তারানগর গ্রামের ইয়াকুব আলীর ছেলে ইকবাল হোসেন ওরফে বিপ্লব।

পরে তাদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র বহন ও মাদক সেবনের দুইটি মামলা দায়ের করে সোমবার দুপুরের দিকে আদালতে প্রেরণ করা হয়।