উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের ট্রেনে শতাধিক কুমারী রক্ষিতা!

উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিমকে নিয়ে রহস্য আর গুজবের কোন ইতি নেই। এবার ব্রিটেনের পত্রিকা ডেইলি স্টার উত্তর কোরিয়ার প্রেসিডেন্ড কিম জং উনকে নিয়ে একটি রিপোর্ট ছেপেছে। রিপোর্টে বহু চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে।
উত্তর কোরিয়ার প্রেসিডেন্ড কিম জং উন

কম দামে ছয় ক্যামেরা নিয়ে অপ্পো A92s!

ডেইলি স্টারের রিপোর্টে বলা হয়, কিং জং উনের নিজস্ব বিশালবহুল ট্রেনে ২০টি বগি আছে। প্রতিটি বগি রাজকীয় ধাচে নির্মিত। আর এই ট্রেনের মূল্যবান আকর্ষণ হচ্ছে উত্তর কোরিয়ার প্রেসিডেন্টের কুমারী শতাধিক রক্ষিতা।

কিম জং উনের রহস্য ফাঁস!

বিশ্ব গণমাধ্যম বলছে, ২০১৫ সালের একটি সুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে এই সুন্দরী রক্ষিতা কিম জং উন নিজে বাছাই করেন। কিপ্পুমজো নামের এই সুন্দরী কুমারী রক্ষিতার টিমে প্রায় ২০০০ নারী রয়েছেন। ডেইলি স্টারের রিপোর্টে আরও বলা হয়, কিম জং উনের বাবা সাবেক প্রেসিডেন্ট কিম জং ইলেরও বহু রক্ষিতা ছিলো। কিন্তু ২০১১ সালের কিমের বড় ভাই মারা যান। সেসময় সেটি বন্ধ করেন কিমের বাবা।

কিম জীবিত না মৃত, অনুসন্ধানে যুক্তরাষ্ট্রের গোয়ন্দা বিমান

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে বৈঠকের জন্য উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট এই নিজস্ব ট্রেনে করেই ভিয়েতনাম এবং চীন ভ্রমনে যান। উত্তর কোরিয়ার প্রেসিডেন্ড কিম জং উন নিজের নিরাপত্তার কথা ভেবে বিমানে না চড়ে ট্রেন ব্যবহার করেন।

Related Posts