গো মূত্র এবং গোবর খেলেই করোনা ভাইরাস থেকে মুক্তি

করোনা ভাইরাস আতঙ্কে কাঁপছে গোটা চীন। মৃতের সংখ্যা হু হু করে বাড়ছে। করোনা ভাইরাস মানছে না কাঁটাতার। রোগের সূত্রপাত চিনে হলেও বিশ্বের নানা দেশে ছড়িয়ে পড়ছে আতঙ্ক। অন্তত ২০ দেশে করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়েছে।

মারণ ভাইরাসের কোনও প্রতিষেধক এখনও বের করতে পারেননি বিজ্ঞানীরা। সোশ্যাল মিডিয়ায় চলছে নানা গুজব। অনেক ষড়যন্ত্রের খবর পাওয়া যাচ্ছে ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপে। এরই মধ্যে আবার হিন্দু মহাসভার সভাপতি স্বামী চক্রপানি মহারাজ বলে ফেললেন, করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে গো মূত্র ও গোবর ব্যবহার করা যেতে পারে। এমনকি করোনা ভাইরাস আতঙ্ক দূর করতে একটি বিশেষ যজ্ঞ নাকি আয়োজন করতে চায় হিন্দু মহাসভা।

চক্রপানি মহারাজের কথায়, ‘‌গো মূত্র ও গোবর খেলে করোনা ভাইরাসের হাত থেকে মুক্তি পাওয়া যাবে। যে মানুষটি করোনা ভাইরাসে আক্রান্ত, সেই ব্যক্তি একবার ‘‌ওম নম শিবায়’‌ বলেই গো মূত্র এবং গোবর খেয়ে নিতে পারলেই করোনা ভাইরাসের হাত থেকে মুক্ত হয়ে যাবে। খুব শীঘ্রই একটি বিশেষ যজ্ঞ আয়োজন করা হবে। এই ভাইরাসের আতঙ্ক দূর করার জন্য।’‌ 

বিশ্ব স্বাস্থ্য সংস্থা গোটা বিশ্বে জরুরি অবস্থা জারি করেছে। শুক্রবার অবধি চীনে এই মারণ ভাইরাসে মৃতের সংখ্যা ২১৩ ছাড়িয়েছে। চীনে থাকা ভারতীয়দের দেশে ফিরিয়ে আনা হচ্ছে। এরই মধ্যে হিন্দু মহাসভার সভাপতি স্বামী চক্রপানি মহারাজ এই দাবি তুলে বসলেন।

প্রবাসী টিভির ইউটিউব চ্যানেলে যোগ দিতে এখানে ক্লিক করুন।

ইতিহাসের পাতার সুপারহিট:

Related Posts