গরু ছেড়ে নারীদের প্রতি যত্নবান হতে নরেন্দ্র মোদিকে বার্তা

ভারতে গরু নিয়ে রাজনীতি বেশ জমজমাট। অনেকে বিজেপির গো রাজনীতির সমালোচনায় করলে ক্ষমতাসীন বিজেপির তাতে কান দেবার সময় নেই। তবু সমালোচনা থেমে নেই।

মিস কোহিমা প্রতিযোগিতার এক প্রতিযোগী (Miss Kohima Contestant) গত ৫ অক্টোবর নাগাল্যান্ডের (Nagaland) রাজধানীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) উদ্দেশে এক বার্তা দিলেন।

এমফিলে ভর্তিতে জিএস রাব্বানীর অনিয়মের সত্যতা

প্রশ্নোত্তর পর্বে ওই প্রতিযোগী ভিকুওনুয়ো সাচুর কাছে জানতে চাওয়া হয়, যদি প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে কথা বলার সুযোগ পান তাহলে তাঁকে আপনি কী বলবেন? এর উত্তরে ওই তরুণী যা বলেছেন, তার ভিডিও অনলাইনে ভাইরাল হয়ে গিয়েছে। অষ্টাদশী বলেন, ‘‘আমি যদি ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার জন্য আমন্ত্রিত হই, আমি ওঁকে বলব গরুর থেকে মহিলাদের প্রতি বেশি যত্নবান হোন।” তাঁর এমন উত্তর শুনে হেসে ওঠেন উপস্থিত দর্শকরা।

ছবিতে বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত (Tanushree Dutta)

এখনও পর্যন্ত ভিডিওটি ৭০,০০০-এরও বেশি মানুষ টুইটারে দেখেছেন এবং তা হাজার হাজার ‘লাইক’ পেয়েছে। ‘নাগাল্যান্ড পোস্ট’ থেকে জানা যাচ্ছে, ভিকুওনুয়ো সাচু দ্বিতীয় রানার আপ হয়েছেন ওই প্রতিযোগিতায়। গত কয়েক বছর ধরে স্বঘোষিত গো-রক্ষকদের হাতে অভিযুক্ত গরু পাচারকারীদের নিগ্রহের ঘটনা বারবার সামনে এসেছে।

ইনস্টাগ্রামে বাজিমাত করলেন সানি লিওন (Sunny Leone)

গত সেপ্টেম্বরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, এটা দুর্ভাগ্যের যে কোনও কোনও মানুষ ‘‘ওম” বা ‘‘গরু” কথাগুলো শুনলেই চমকে ওঠেন।

প্রবাসী টিভির ইউটিউব চ্যানেলে যোগ দিতে এখানে ক্লিক করুন।

Related Posts