ইনস্টাগ্রামে বাজিমাত করলেন সানি লিওন (Sunny Leone)

ইনস্টাগ্রাম প্রোফাইলে ফলোয়ার সংখ্যা বাজিমাত করেছেন বলিউড তারকা সানি লিওন (Sunny Leone)।

সানি লিওন

সানি লিওনের ভক্তের সংখ্যা ২৫ মিলিয়ন বা আড়াই কোটি অতিক্রম করেছে। এরপরই খুশিতে ফ্যানদের শুভেচ্ছা জানিয়ে নতুন ভিডিও আপলোড করেন সানি লিওন।

আরও পড়ুন: যৌন সম্পর্কে ছড়িয়ে পড়ে সারভাইক্যাল ক্যানসার
Sunny Leone

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করা নায়িকাদের একজন সানি লিওন (Sunny Leone)। মানুষের কথাবার্তা আমলে না নিয়ে নিজের কাজে ধ্যান দিয়ে সানি লিওন দেখিয়ে দিয়েছেন। সানি লিওনের ক্যারিয়ারে অনেকবার উত্থান কিংবা পতন হয়েছে। তবু পিছনে ফিরে থাকানো চিন্তা করেনি সানি লিওন।

আরও পড়ুন: পরিচালক রনির ছবিতে সানি লিওন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সানি লিওন (Sunny Leone) তার জীবনযাপন নিয়ে খোলামেলা। রাখঢাক নেই কোন কিছু নিয়ে। সবার কাছেই সানি লিওন একজন ভালো মাপের মানুষ। আর তার কাজকর্মের মতোই সামাজিক যোগাযোগ মাধ্যমেও সরব।

প্রতিটি কাজ সানি লিওন সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধু এবং ফ্যানদের সাতে শেয়ার করেন। বিপরীতে সামাজিক যোগাযোগ মাধ্যমের বন্ধুরা সানি লিওনকে অনেক পছন্দ করেন। সানি লিওনের (Sunny Leone) ইনস্টাগ্রাম আইডির ফ্যানের সংখ্যা তাই বেড়ে দাঁড়িয়েছে ২৫ মিলিয়নের বেশি। এরপর বেশ আনন্দে সানি লিওন ভিডিও প্রকাশ করে ইনস্টাগ্রাম বন্ধুদের শুভেচ্ছা জানান।

আরও পড়ুন: ইন্টারনেট থেকে টাকা উপার্জনের প্রধান উপায়

সানি লিওন (Sunny Leone) ফলোয়ারেদের উদ্দেশ্যে লিখেন, ২৫ মিলিয়নের শক্তিশালী ইনস্টাগ্রাম সদস্যের পরিবারের আমরা। আরও মজবুত হওয়া লাগবে। সবাইকে পুনরায় প্রচন্ড ভালোবাসা এবং অসংখ্য ধন্যবাদ।’

বিনোদন: এই বিভাগের সুপারহিট

বিশ্বের সংবাদদেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিফিচারবিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

Related Posts