পর্ন ইন্ডাস্ট্রিতে নিজের রোজাগার, জানালেন মিয়া খলিফা (Mia Khalifa)

কয়েক বছর আগেই পর্ন দুনিয়া থেকে নিজেকে পুরোপুরি সরিয়ে নিয়েছেন মিয়া খলিফা (Mia Khalifa)। তবু এখনও পর্নস্টার হিসেবেই সকলের কাছে বেশি পরিচিত মিয়া খলিফা।

সবার ধারণা পর্নস্টার হিসেবে তার আয়ও বেশ মোটা অঙ্কের। সম্প্রতি টুইটারে পর্ন ইন্ডাস্ট্রি থেকে আয় নিয়ে সকলের ভুল ধারণা ভাঙালেন মিয়া খলিফা নিজেই।

আরও পড়ুন.. খোলা পোশাকে আমির কন্যা ইরা খান

মিয়া খলিফা জানান, পর্ন ইন্ডাস্ট্রি থেকে তিনি মোটেই মোটা অঙ্কের টাকা আয় করতে পারেননি।

মিয়া খলিফা ট্যুইটারে লিখেন, ‘অনেক মানুষের ধারণা যে ইন্ডাস্ট্রি থেকে আমি কয়েক মিলিয়ন ডলার আয় করতে পেরেছি। কিন্তু তা পুরোপুরি ভুল।’ তিনি উল্লেখ করেন, পর্ন ইন্ডাস্ট্রি থেকে মাত্র ১২ হাজার ডলার রোজগার করতে পেরেছেন।

আরও পড়ুন..  বিয়ের ভাবনা এবং ছেলের বলিউডে অভিনয়! যা বললেন মালাইকা আরোরা

এছাড়াও মিয়া খলিফা জানান, পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে দেওয়ার পর সাধারণ কোন কাজকর্ম পেতেও নিজেকে অনেক ভোগান্তি সহ্য করতে হচ্ছে।

আরও পড়ুন.. যৌন সম্পর্কে ছড়িয়ে পড়ে সারভাইক্যাল ক্যানসার

১২ হাজার ডলার বাংলাদেশী মুদ্রায় দাঁড়ায় প্রায় ১০ লক্ষ ২০ হাজার টাকা। দুই বছর কাজ এই টাকা রোজগার হলে সত্যি তা অনেক কম।

মিয়া খলিফা আরও ব্যাখ্যা দিলেন, ইন্ডাস্ট্রিতে লক্ষ লক্ষ টাকা আয়ের মতো কোন প্রতিশ্রুতি তাকে দেওয়া হয়নি। এত অর্থ আয় করবেন এমন স্বপ্নও দেখেননি। কেবল নিজের এবং পর্ন ইন্ডাস্ট্রি নিয়ে লোকজনের ভ্রান্ত ধারণা দূর করতে এসব তথ্য জনসম্মুখে এনেছেন বলে জানিয়েছেন মিয়া খলিফা

আরও পড়ুন.. বিপাকে স্বরা ভাস্কর

মিয়া খলিফা অল্প সময়ই পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত ছিলেন। অল্প সময়ে তাঁর কাজ এত বেশি পরিমাণ ছড়িয়ে গেছে যে ৪-৫ বছর পরেও ভালো র‌্যাকিংয়ে আছেন। ফলে মানুষ মনে করছে, এখনও মিয়া খলিফা ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন।

আরও পড়ুন.. ডেড সি রহস্য

হিজাব পরে একটি পর্ন ছবির ক্লিপিংয়ে তাকে দেখা গেলে হুমকির সম্মুখে পরে মিয়া খলিফা। আইএস সমর্থকরা মিয়া খলিফার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও হ্যাক করেছিল।

প্রবাসী টিভির ফেসবুক গ্রুপে যোগ দিতে এখানে ক্লিক করুন।

Related Posts