কম দামে বেশি ফিচার, দুর্দান্ত ডিসপ্লে নিয়ে ছয় ক্যামেরার Oppo A92s!

চীনে  Oppo লঞ্চ করল Oppo A92s। নতুন হ্যান্ডসেটে থাকছে হোল-পাঞ্চ ডিসপ্লে।দেখতে দারুণ এই ডিসপ্লেতে রয়েছে ১২০এইচজেড রিফ্রেশ রেট। 5G কানেক্টিভিটির সঙ্গে এই হ্যান্ডসেট

বাজারে বিক্রি শুরু হবে এপ্রিলে ২৯ তারিখ। তবে চীনে এই হ্যান্ডসেটের প্রি-অর্ডার আগেই শুরু হয়। Oppo A92s– হ্যান্ডসেটের পিছনে চারটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে।আর সেলফি প্রেমীদের জন্য তোলার জন্য হ্যান্ডসেটে রয়েছে ডুয়াল ক্যামেরা।

ভিভোর নতুন চমক! ৬ ক্যামেরা নিয়ে Vivo V17 Pro

Oppo A92s-এর দরদাম

Oppo A92s-এর হ্যান্ডসেটের দাম শুরু  2,199 ইউয়ান বা প্রায় ২৬৫০০ টাকা। তবে বেস ভেরিয়েন্টে রয়েছে।  ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ। ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজে এই ফোন কিনতে 2,499 ইউয়ান বা প্রায় ৩০ হাজার টাকা ব্যয় করতে হবে। কালো ও সাদা এই দুটো রঙে পাওয়া যাবে Oppo A92s।

Oppo A92s-এর স্পেসিফিকেশন

অপ্পো মোবাইল কোম্পানির ওয়েবসাইটে Oppo A92s মডেলের পুরো স্পেসিফিকেশন এখনও প্রকাশ করা হয়নি। এই হ্যান্ডসেটে রয়েছে ১২০এইচজেড ডিসপ্লে। ৬ জিবি/ ৮ জিবি র‌্যাম  ও ১২৮ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে এই স্মার্টফোন। হ্যান্ডসেটে রয়েছে ৪ হাজার এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটিতে থাকছে ইউএসবি টাইপ-সি  পোর্ট, ৩.৫ মিমি অডিও জ্যাক। অন্যান্য হ্যান্ডসেটের মতো এটিতেও পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ক্যামেরা নিয়ে আরেকটু আলোচনা করা যাক। Oppo A92s- হ্যান্ডসেটের পিছনে চারটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে।এতে ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 সেন্সর। চার মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা সাথে  রয়েছে। আর ডুয়াল সেলফি ক্যামেরা হ্যান্ডসেটের সামনে থাকছে।

Related Posts