কুষ্টিয়ায় এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

রফিকুল ইসলাম: কুষ্টিয়ার খোকসার গনেশপুর গ্রামের সুমন মোল্লা নামের এসএসসি পরীক্ষার্থী চতুর্থ দিনের এসএসসি পরীক্ষা দিতে গিয়ে আর বাসায় ফেরেনি। মঙ্গলবার পরীক্ষা দিয়ে না ফেরার কারনে বুধবার খোকশা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে সুমনের পিতা সমির মোল্লা।

জানা যায়, কুষ্টিয়ার খোকসা উপজেলার গনেশপুর গ্রামের সমির মোল্লা ও জামেনা বেগম দম্পতির ছেলে সুমন মোল্লা রমনাথপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষা দিচ্ছিল। পরীক্ষার রুটিন মাফিক মঙ্গলবার পরীক্ষার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। পরীক্ষা শেষ হলে বিকেল থেকে রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে বুধবার ( ৬ ফেব্রুয়ারি ) খোকসা থানায় সাধারণ ডায়েরি করার মাধ্যমে লিখিত অভিযোগ দিয়েছেন নিখোঁজ সুমন মোল্লার পিতা সমির মোল্লা।

নিখোঁজ পরীক্ষার্থীর সিঙ্গাপুর প্রবাসী বড় ভাই সোহেল মোল্লা ফোনে জানান, তাদের পরিবারগত কিংবা সুমন মোল্লারও কোন শত্রু ছিল না। কে বা কারা তাকে অপহরণ করতে পারে তা তাদের জানা নেই।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত এ.বি.এম মেহেদী হাসান বলেন, নিখোঁজ পরীক্ষার্থীর পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। আমরা এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছি ।

Related Posts