হাবিপ্রবি’র ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি শুরু বুধবার

আজিজুর রহমান, হাবিপ্রবি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি’র) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষের মেধাতালিকা হতে ভর্তি কার্যক্রম ৬ ফেব্রুয়ারি বুধবার থেকে শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শাখা জানায়, বুধবার (৬ ফেব্রুয়ারি) “এ” ও “জি” ইউনিট এবং বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) “বি”, “সি”, “ডি”, “ই” ও “এফ” ইউনিটের ভর্তি অনুষ্ঠিত হবে।

এসময় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের এসএসসি ও সমমান পরীক্ষার মূল সনদপত্র ও নম্বরপত্র, এইচএসসি ও সমমান পরীক্ষার মূল সনদপত্র, নম্বরপত্র ও সর্বশেষ অধ্যায়নরত শিক্ষা প্রতিষ্ঠানের প্রশংসাপত্র এবং ছয় কপি পাসপোর্ট ও চার কপি স্ট্যাম্প সাইজের ছবি জমা দিতে হবে।

এদিকে অপেক্ষমান তালিকা হতে রিপোর্টিং করতে হবে ১১ ফেব্রুয়ারি (বিকেল ৩ ঘটিকা পর্যন্ত) এবং ১২ ফেব্রুয়ারি “এ” ও “জি” ইউনিট এবং ১৩ ফেব্রুয়ারি “বি”, “সি”, “ডি”, “ই” ও “এফ” ইউনিটের ভর্তি অনুষ্ঠিত হবে।

নবীন এ শিক্ষার্থীদের উদ্বোধনী ক্লাস ১৬ ফেব্রুয়ারি এবং ক্লাস শুরু হবে ১৭ ফেব্রুয়ারি থেকে। উল্লেখ্য যে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ প্রয়োজনে ভর্তি সংক্রান্ত যে কোন আইন সংশোধন, সংযোজন বা পরিবর্তনের ক্ষমতা সংরক্ষণ করেন। ভর্তি সম্পর্কিত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট (www.hstu.ac.bd) তে পাওয়া যাবে।

Related Posts