সেনবাগে গৃহবধুর আত্মহত্যা; লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ থানার পুলিশ তাসলিমা সুলতানা ইপু (১৯) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। রোবববার (৩ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের মগুয়া গ্রামের নোয়াব আলীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করেন।

নিহত গৃহবধু তাসলিমা সুলতানা ইপুর ৮মাস আগে মগুয়া গ্রামের নোয়াব আলীর ছেলে ওমান প্রবাসী নজরুল ইসলামের সঙ্গে বিয়ে হয়। তার পিতার বাড়ি একই উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর গ্রামের নামাজি বাড়ির মোঃ ইব্রাহিম খলিল প্রকাশ দুলালের মেয়ে। রোববার শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে ঝগড়ার জেরে ইপু তার শোভার ঘরের নিজ কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বলে এলাকাবাসীর কাছ থেকে জানা যায়। পরে রোবববার রাত ৯ টার দিকে খবর পেয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, ওসি (তদন্ত) আবদুল আলী, এসআই গৌর চন্দ্র সাহা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এরপর সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জানান আত্মহত্যার ঘটনাটি সন্দেহ হওয়ায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Posts