শ্যামনগরে ১ম দিনে পরীক্ষায় অনুপস্থিত ৩৩ জন


রনজিৎ বর্মন, (শ্যামনগর) সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় প্রথম দিনে এসএসসি ও দাখিল পরীক্ষায় অনুপস্থিত পরীক্ষার্থী ছিল ৩৩ জন। এর মধ্যে এসএসসিতে অনুপস্থিত ১০ জন ও দাখিলে ২৩জন। উপজেলার ৩টি মূল কেন্দ্রে এসএসসি ও ২টি মূল কেন্দ্রে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়।

নকিপুর সরকারি এইচসি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব প্রধান শিক্ষক আব্দুল মান্নান সূত্রে জানা গেছে, কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৯৭৮ জন এর মধ্যে উপস্থিত ছিল ৯৭২ জন অনুপস্থিত ৬জন। তার মধ্যে ১জন ছাত্র ও ৫জন ছাত্রী। নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্র সচিব প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী সুত্রে জানা গেছে মোট পরীক্ষার্থী ৬০৬জন, উপস্থিত ৬০৪জন ও অনুপস্থিত ১জন ছাত্র ও ১জন ছাত্রী।
নওয়াবেঁকী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র সচিব আসাদুজ্জামান মিঠু সূত্রে জানা গেছে কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৮৫৯জন এর মধ্যে উপস্থিত ছিল ৮৫৭জন ও অনুপস্থিত ২জন ছাত্র।

অপরদিকে শ্যামনগর কেন্দ্রীয় মাদ্রাসার কেন্দ্র সচিব অধ্যক্ষ মাওঃ ওজায়েরুল সূত্রে জানা গেছে এ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৬২৯জন এর মধ্যে উপস্থিত ৬১১ জন ও অনুপস্থিত ১৮জন। নওয়াবেঁকী মাদ্রাসা কেন্দ্র সচিব মাওঃ অহিদুজ্জামান সূত্রে জানা গেছে কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৩৯৯জন এর মধ্যে অনুপস্থিত ছিল ৪জন।

তবে সকল কেন্দ্র সচিব জানান, ১ম দিনে বাংলা প্রথম পত্র পরীক্ষা সুষ্ঠু ও শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজজামান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুজন সরকার, যশোর বোর্ড এর ভিজিলেন্স টিমের সদস্য অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ প্রমুখ।

Related Posts