রাজাপুরে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি

দুলাল সাহা, ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে ব্যবসা প্রতিষ্ঠানে ভেন্টিলেটর ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতে উপজেলা সদরের থানার অদূরে ডাকবাংলো মোড় জেলা পরিষদ মার্কেটের পাশাপশি বিসমিল্লাহ টি এন্ড ভ্যারাইটিজ স্টোর ও বাপ্পি ডিজিটাল স্টুডিও নামে ২টি ব্যবসা প্রতিষ্ঠানে এ চুরির ঘটনা ঘটে। এছাড়াও পাশ্ববর্তি একটি মসজিদেরও ভেন্টিলেটর ভেঙ্গে প্রবেশ করে মসজিদের দান বাক্সা ভেঙ্গে ১৫ টাকা পেয়ে রেখে যায়। বাপ্পি ডিজিটাল স্টুডিও‘র মালিক পথিক ঘরামী জানায়, রাতে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যায়। সকালে এসে দোকানের পিছনের ভেন্টিলেটর ভাঙ্গা এবং ব্যবসা প্রতিষ্ঠানে রাখা নগদ ৩৫ হাজার টাকা চোরের দল হাতিয়ে নিয়েছে। বিসমিল্লাহ টি এন্ড ভ্যারাইটিজ স্টোর এর প্রোপাইটর আঃ কুদ্দুস খান জানায়, তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ ১৫ হাজার টাকা, ১০হাজার টাকার বিভিন্ন সিগারেট, সাবান চোরেরা হাতিয়ে নিয়েছে। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, ঘটনা স্থল পরিদর্শন করেছি। চোরদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

রাজাপুর ৫ মাদক বিক্রেতাকে আটক

ঝালকাঠির রাজাপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ মাদক বিক্রেতাকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। সোমবার দুপুরে উপজেলার মেডিকেল মোড় এলাকা থেকে মোঃ জাফর তালুকদার (৪৮), মোঃ গোলাম কিবরিয়া নোমান (৩৫), মোঃ জহুরুল ইসলাম জুয়েল (৪০) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া রাতে শুক্তাগড় ইউনিয়নের কাননিয়া এলাকা থেকে মোঃ রুবেল হোসেন (২৭) ও মোঃ শাহীন হোসেন (২৮) কে আটক করা হয়। এ সময় তাদের তল্লাশী করে তাদের কাছ থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আটকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাদের ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে।

রাজাপুরে জাল টাকা সহ এক নারী আটক

ঝালকাঠির রাজাপুরে এক হাজার টাকার একটি জাল টাকার নোট সহ মোসাঃ সুরমা বেগম (৩০) নামে এক নারীকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার কেওতা ঘিগড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সুরমা উপজেলার ভাতকাঠি এলাকার মোঃ শাহাদাৎ হোসেন এর স্ত্রী। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আটকৃত সুরমাকে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে।

রাজাপুরে সিমানায় বেড়া নিয়ে সংঘর্ষ, আহত-৪

ঝালকাঠির রাজাপুরে বাড়ির সিমানায় বেড়া দেয়াকে কেন্দ্র করে দ‘পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৪জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ৬টায় উপজেলার দক্ষিন রাজাপুর এলাকার তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলো মুক্তা (৩২), নুরজাহান বেগম (৫২), সাদিয়া পারভিন ২৩) ও হেনোয়ারা বেগম (৫৫)। সাদিয়া পারভীনকে বরিশান প্রেরন করা হয়েছে। বাকিরা রাজাপুর মেডিকেলে ভর্তি রয়েছে। স্থানীয়রা জানায়, মরহুম আঃ লতিফ তালুকদার ও মোতালেব তালুকদারের অপন দুই ভাই। তাদের মৃত্যুর পর তাদের ছেলে মেয়েদের মধ্যে সিমানা বেড়া নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সোমবার রাতে (১৪ জানুয়ারি) বিরোধীয় সিমানায় আঃ লতিফ তালুকদারের ছেলে-মেয়েরা রাতের আধারে বেড়া দিয়ে দেয়। মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকালে আঃ মোতালেব তালুকদারের ছেলে-মেয়েরা ঐ বেড়া তুলেফেলে এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ৪ জন নারী আহত হয়। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, এ ঘটনায় কারো পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Related Posts