দিনাজপুরে মোটরবাইক মেলা

বাইক ফ্রি সার্ভিসিং সুবিধা ও ওয়ান স্টপ সল্যুশনের ব্যাপক প্রচারের লক্ষে “শ্রেয়া মটরস্” এর সকল বাজাজ মোটরসাইকেল নগদ ও সহজ কিস্তিতে বিক্রয়ের জন্য দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জে দুইদিনব্যাপী মোটরবাইক মেলা উদ্বোধন করা হয়েছে।
ফাইল ছবি

২৩ ডিসেম্বর সোমবার বেলা ১২ টায় শ্রেয়া মটরসে্র আয়োজনে- মালিক হীরেন কুমার রায়ের সভাপতিত্বে মেলা উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় পাটির কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মোঃ দেলওয়ার হোসেন, সত্ত্বাধিকারী স্বপ্নপুরী।

ফিলিস্তিনি নেতা আবু জিহাদ হত্যায় মোসাদ জড়িত

শ্রেয়া মটরসে্র মালিক আয়োজক  হীরেন কুমার রায় বলেন- দেশের নাম্বার ওয়ান ব্যান্ড বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক “উত্তরা মটরস্ লিমিটেড” বাইক ক্রেতাসাধারণের সুবিধার্থে এ মেলার আয়োজন করা হয়েছে। মেলায় থাকছে বাজাজ বাইক ফ্রি সার্ভিসিং সুবিধা ও ওয়ান স্টপ সল্যুশনস।

যার মাধ্যমে ক্রেতাসাধারণ’রা ড্রাইভিং লাইসেন্সের যাবতীয় তথ্যাদি জানতে পারবেন এবং সেই সাথে বাজাজ বাইক ক্রয়ের ক্ষেত্রে লাইসেন্স বাবদ পাবেন ৩০৬০ টাকা, বাইক ইনস্যুরেন্স, ১ টি হেলমেট, ১ টি আকর্ষণীয় চাবি রিং, ১ টি বাইক ঢাকার কাভার পর্দা, কফি মগ ইত্যাদি উপহার সামগ্রী। তাছাড়াও ইন্টারেস্ট ছাড় সুবিধা পাবেন ক্রেতা সাধারণ।

বিমান থেকে প্যারাসুটে পালিয়েছিলেন যে চোর

বিশ্বের সংবাদদেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিফিচারবিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

Related Posts