শ্যামনগরে যমুনা নদী পরিস্কার কর্মসূচি

রনজিৎ বর্মন শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় জলবায়ু পরিষদ শ্যামনগরের আয়োজনে যমুনা নদী পরিস্কার করণ কর্মসূচি পালন করা হয়। শুক্রবার সকালে জলবায়ু সপ্তাহের ৩য় দিনের কর্মসূচি অনুযায়ী এ কার্যক্রম পরিচালিত হয়।

কর্মসূচীর শুরুতে স্থানীয় যুবদের ব্যানার ফেষ্টুন সহ র্যালী শেষে যমুনা নদী পরিস্কার করণ কর্মসূচির উদ্বোধন কালে বক্তব্য রাখেন জলবায়ু পরিষদ শ্যামনগরের সভাপতি মোঃ নাজিম উদ্দিন,সদস্য সচিব আশেক ই ঐলাহী,জাসদ শ্যামনগরের উপজেলা সভাপতি শেখ হারুনর রশিদ,মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,সাংবাদিক রনজিৎ বর্মন, শেখ আফজালুর রহমান,যুবক নয়ন সরকার,সুপর্ণা কর্মকার  প্রমুখ।

বক্তারা বলেন এই যমুনা সেই যমুনা যেখান দিয়ে পূর্বে লঞ্চ, ইস্টিমার, নৌকা ইত্যাদি চলাচল করত। এখন আদি যমুনার প্রাণ নেই। যমুনা নদীকে বাঁচাতে না পারলে শ্যামনগরে জলাবদ্ধতার সৃষ্টি হবে। বক্তারা যমুনার পানি প্রবাহের সকল বাঁধা অপসারণ করে যমুনা নদীর প্রবাহ সৃষ্টি করার ব্যাপারে কতৃপক্ষের দৃষ্টি কামনা করেন।

বিশ্বের সংবাদ, দেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তি, বিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

আরও পড়ুন…

তেলেগু ভাষায় মেঘলা মুক্তার দ্বিতীয় ছবি

সিনেমার গানেরও মিমি চক্রবর্তী

স্ত্রীর ঘাতককে ক্ষমা করলেন ফরিদ আহমেদ

Related Posts