নাটোরে বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতা দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সুফি সান্টু, নাটোর: নাটোরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস এবং ২৫ র্মাচ গণহত্যা দিবস ও ২৬ র্মাচ মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে নাটোর জেলা প্রশাসক আয়োজিত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। নাটোর জেলা প্রশাসক শাহরিয়াজের সভাপিতত্বে এতে বক্তব্য দেন, নাটোরে অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) ড. রাজ্জাকুল ইসলাম, পুলিশ সুপার সাইফুল্লাহ আল-মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সাজেদুর রহমান খান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি প্রমুখ ব্যক্তিবর্গ।

উক্ত সভায় জেলা পর্যায়ে বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠানের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক এবং উপজেলা পর্যায়ের নির্বাহী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা একাত্তরের ২৫ মার্চ রাতে পাকিস্তানি বাহিনীর বর্বরতার কথা এবং টুঙ্গিপাড়ার অজপাড়াগাঁয়ে জন্মগ্রহণ করা বাঙালি জাতির মুক্তির দিশারি, বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী ও ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসের উপর তাদের বক্তব্য তুলে ধরেন।

Related Posts