নাটোরে ভালো সাংবাদিকতার জন্য পুরস্কার ঘোষণা

সুফি সান্টু, নাটোর: নাটোর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে র‌্যাব। শনিবার (২ মার্চ) সকাল ১১টার দিকে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকায় র‌্যাব-৫ এর সিপিসি ২ ক্যাম্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জঙ্গি, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার যায়েদ শাহরিয়ার।

এসময় তিনি বলেন, নাটোরে র‌্যাব দায়িত্ব গ্রহণের পর থেকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে কাজ করে যাচ্ছে। র‌্যাবের কর্মকান্ড গতিশীল করতে করণীয় নির্ধারণে সাংবাদিকদের পরামর্শ গ্রহণ করি আমরা।

এছাড়া বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ প্রচার করে র‌্যাবকে সহযোগিতা করায় জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। সাংবাদিকতায় যারা ভালো প্রতিবেদন করবেন তাদেরকে ত্রৈমাসিক বা বাৎসরিক সভায় পুরস্কৃত করারও ঘোষণা দেন তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, নাটোর প্রেস ক্লাবের সভাপতি জালাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইসাহাক আলী, সাবেক সভাপতি রনেন রায়, রেজাউল করিম খাঁন, সাংবাদিক হালিম খান, মুঞ্জুর-উল- হাসান, নাজমুল হাসান, বুলবুল আহম্মেদ, সুফি সান্টু, দেবাষিশ কুমার সরকার, কামাল মৃধা, তোফাজ্জল হোসেন প্রমুখ।

Related Posts