মাগুরায় ছয় প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

মোঃ কাসেমুর রহমান শ্রাবণ, মাগুরা: তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে মাগুরার চার উপজেলার মধ্যে মাগুরা সদর ও মহম্মদপুর উপজেলার ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৬ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

অপর দিকে শ্রীপুর এবং শালিখা উপজেলার সকল চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ হয়েছে। বৃহস্পতিবার মনোনয়নপত্র যাচাই শেষে বিকেল ৫ টায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার আক্তারুন্নাহার ও জেলা নির্বাচন অফিসার ফয়জুল মোল্যা এ তথ্য জানান।

মাগুরা সদর উপজেলায় মনোনয়ন বাতিল হওয়া ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম এবং স্বতন্ত্র প্রার্থী আব্দুস সামাদ আজাদ। মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে কাকলী চাকী এবং পাপিয়া খন্দকার। অপরদিকে মহম্মদপুর উপজেলার বাতিল হওয়া ভাইস চেয়ারম্যান প্রাথীরা হচ্ছেন মহম্মদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ঈদুল শেখ এবং যুবকলীগ নেতা বরকত আলী।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার আক্তারুন্নাহার জানান, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা আপিল করতে পারবেন।

উল্লেখ্য, জেলার চার উপজেলায় চেয়ারম্যান পদে ১৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ২৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৯ জনসহ মোট ৬২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। ৭ মার্চ (বৃহস্পতিবার) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

Related Posts