শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

মানিকগঞ্জ: নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও কর্মস্থলে নিরাপত্তার দাবীতে মঙ্গলবার মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজ প্রাঙ্গনে মানববন্ধন ও কর্মবিরতি পালন করেছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সরকারি দেবেন্দ্র কলেজ শাখার কর্মকর্তারা।

কলেজের অধ্যক্ষ এবং শিক্ষা সমিতির কলেজ শাখার সভাপতি প্রফেসর ড. মো. সাঈদুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর বশির আহমেদ, সমিতির কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক গিরিন্দ্র কুমার রায়, কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য এবং ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক মোহা. মোমিনুল হক, কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং কলেজ শাখার কোষাধ্যক্ষ জাফর ইকবালসহ সমিতির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, গত ২৩ ফেব্রুয়ারি একদল মুখোশধারী সন্ত্রাসী কলেজ চলাকালীন সময়ে সবার সামনে একজন অধ্যক্ষের ওপর হামলা, তার কক্ষ ও আসবাবপত্র ভাংচুর করেছে। এই হামলার মধ্য দিয়ে দেশের গোটা শিক্ষক সমাজকে আহত করেছে। আমরা এই হামলার তীব্র নিন্দা জানাই এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেখতে চাই।

তারা আরো বলেন, আমাদের কর্মস্থলে নিরাপত্তা নেই। আমরা সরকারের কাছে আমাদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানাই।

Related Posts