নোয়াখালীতে দক্ষিণ আফ্রিকা প্রবাসীর বাড়িতে ডাকাতি

মোঃ জাহাঙ্গীর আলম, (সেনবাগ), নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে এক আফ্রিকা প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারী) রাত আড়াইটার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের রফিকপুর গ্রামের ভূঁইয়া বাড়ির দক্ষিন আফ্রিকা প্রবাসী আবুল বাশারের বাড়িতে এ ঘটনা ঘটে।

দশ থেকে বারো জনের একদল সশস্ত্র ডাকাত বিল্ডিংয়ের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে বসত ঘরে প্রবেশ করে প্রবাসীর স্ত্রী শাহিন আকতার (৩৫) কে বেধম মারধর করে মুখে স্কসটেপ লাগিয়ে এবং অস্ত্রের মুখে দুই ছেলে ও মেয়েকে জিম্মি করে দুই ভরি স্বর্ণালংকার, দুইটি মোবাইলফোন, নগদ ৬ হাজার টাকা ও মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। পরে বাড়ির লোকজন সকালে গুরুত্বর আহতাবস্থায় গৃহবধু শাহিন আক্তারকে উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মোহাম্মদ শাহাজাহান শেখ ও সেনবাগ থানার ওসি মিজানুর রহমান দুপুর সাড়ে ১২ টার সময় গৃহবধুকে দেখতে সেনবাগ হাসপাতালে যান। এসময় তারা গৃহবধুর সঙ্গে কথা বলেন।

হাসপাতালে চিকিৎসাধীন প্রবাসীর স্ত্রী শাহিন আকতার জানান, গত কয়েকদিন যাবত ওই এলাকায় চুরি, ডাকাতির ঘটনা ঘটে চলছে। এর আগে শনিবার এই এলাকায় অনুরূপ ডাকাতির ঘটনা ঘটেছে।

পুলিশ সুপার মোহাম্মদ শাহাজাহান শেখ জানান, তারা বিষয়টি খতিয়ে দেখছেন। অপরাধীরা কেউ ছাড় পাবেনা।

Related Posts