হাবিপ্রবির নতুন শিক্ষাবর্ষের পরিচিতি শনিবার

আজিজুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ওরিয়েন্টেশন শনিবার অনুষ্ঠিত হবে।

১৬ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ে অডিটোরিয়াম ১ এ সকাল ১০টায় ২০১৯ শিক্ষাবর্ষের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন সচিব, ভর্তি কমিটি ও রেজিস্ট্রার প্রফেসর ড. সফিউল আলম। এরপর ১৭ ফেব্রুয়ারি রোজ রবিবার প্রত্যেক বিভাগে ক্লাস অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য সদয় সম্মতি জ্ঞাপন করেছেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের কোষাধাক্ষ্য প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার। ছাত্রপরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক(ভারপ্রাপ্ত) মোহাম্মদ রাজিব হাসান-এর সভাপতিত্বে সকাল ১০ টায় আসন গ্রহণ ও পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন, সচিব ভর্তি কমিটি ও রেজিস্ট্রার প্রফেসর ড. সফিউল আলম, শুভেচ্ছা বক্তব্য রাখবেন শিক্ষার্থীদের পক্ষ থেকে,হল সুপার কাউন্সিল ও ডীনবৃন্দ-বিভিন্ন অনুষদ।

উল্লেখ, এর আগে গত ২০-২৩ জানুয়ারি ব্যাপক নিরাপত্তার মধ্যে দিয়ে সুষ্ঠু ভাবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং ৬-৭ মেধায় ও ১২-১৩ তারিখ অপেক্ষমানদের ভর্তি কার্যক্রম শেষ হয়।

Related Posts