মাদারীপুরে ১ম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারীপুর: মঙ্গলবার দুপুরে রাবেয়া (৭) নামের প্রথম শ্রেণির এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন মাদারীপুর সদর থানার পুলিশ| দুপুরে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের গাজীচর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। পরিবারের দাবি কেউ মেরে তাকে গাছের সাথে ঝুলিয়ে রেখেছেন।

পুলিশ ও স্থানীয় তথ্য অনুসারে জানা গেছে, কেন্দুয়া ইউনিয়নের গাজীচর গ্রামের বাবুল মিয়া (৪৫) এর ছোট মেয়ে রাবেয়া মায়ের সাথে বাড়িতে থাকতো। সোমবার সকালে রাবেয়াকে বাড়িতে রেখে মা চলে যায়। দুপুরে বাড়ি ফেরার সময় ঘরে ঢুকার পূর্বে চোখ পড়ে গাছের উপর। তখন গাছের সাথে রাবেয়ার ঝুলন্ত লাশ দেখতে পান রাবেয়ার মা।

এ সময় রাবেয়ার মার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে নিয়ে যান। রাবেয়া কলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

মাদারীপুর সদর থানার ওসি মো. কামরুল হাসান বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে গেছেন। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরে বলা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা ছিল। হত্যা হলে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নিব।

Related Posts