নাটোরে শুরু হয়েছে খেলোয়ার বাছাই কার্যক্রম


নাটোর: কৃতি খেলোয়ার খুঁজে পেতে নাটোরে রাজশাহী বিভাগের অনূর্ধ্ব-২০ ফুটবল খেলোয়ার বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার নাটোর শংকর গোবিন্দ চৌধুরী আধুনিক ষ্টেডিয়ামে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে রাজশাহী বিভাগের আট জেলার খেলোয়ারদের বাছাই কার্যক্রম শুরু করা হয়। এ কার্যক্রমে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের মহাসচিব তরফদার রুহুল আমিন, অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আসিকুর রহমান মিঠু প্রমুখ।

শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে রাজশাহী বিভাগের আটটি জেলার পূর্বে বাছাইকৃত ১০ জন করে মোট ৮০ জন খেলোয়ারের মধ্যে থেকে ৩০ জনকে বাছাই করা হবে। বাছাইকৃত এসব খেলোয়াড়ের জন্য নাটোরে ২৭ ফেব্রুয়ারী থেকে এক মাসের আবাসিক ক্যাম্পে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এপ্রিল মাসে ৮ বিভাগীয় দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। এর আগে গত মঙ্গলবার শংকর গোবিন্দ চৌধুরী আধুনিক ষ্টেডিয়াম মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের কো-অর্ডিনেটর আহমেদ সাইফ আল ফাতাহ, নাটোর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন বক্তব্য রাখেন। বাছাই কার্যক্রম স্পন্সর করছে সাইফ পাওয়ার ব্যাটারী|

Related Posts