মাদকের ব্যাপারে জিরো টলারেন্স- শ্যামনগর থানার নবাগত ওসি

রনজিৎ বর্মন, (শ্যামনগর) সাতক্ষীরা: রবিবার সন্ধ্যায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রেসক্লাব হলরুমে শ্যামনগর থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিয় করেন।

অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন বক্তব্যে বলেন শ্যামনগর মাদকের ব্যাপারে জিরো টলারেন্স থাকবে। তিনি বলেন, মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও মাদকের ব্যাপারে তদবিরকারীদের কোনো প্রকার ছাড় দেওয়া হবেনা। এ ছাড়া সন্ত্রাস, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বনদস্যু দমনের ব্যাপারেও কঠোর ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। এর সাথে তিনি আরও বলেন রাত ৮টার পর স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা যাতে রাস্তায়, দোকানে আড্ডা দেওয়া, দোকানে টাকা দিয়ে ক্যারামবোর্ড খেলায় মেতে না উঠেন সে বিষয়ে দৃষ্টি রাখবেন।
ওসি হাবিল হোসেন তার বক্তব্যে আরো বলেন, পুলিশ ও সাংবাদিক পাশাপাশি কাজ করবে। তিনি অপরাধ দমনে সকলের সহায়তা চান এবং দালাল মুক্ত শ্যামনগর থানা গঠনের ব্যাপারে কাজ করবেন বলে আশ্বাস প্রদান করেন। নবাগত ওসি এর পূর্বে খুলনার ডুমুরিয়া থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বে ছিলেন। তার বাড়ী গোপালগঞ্জ জেলায়। উপজেলা প্রেসক্লাব সভাপতি জি এম আকবর কবীরের সঞ্চালনায় মত বিনিময় সভায় উপজেলা প্রেসক্লাবের কর্মরত সকল সাংবাদিকবৃন্দ বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন। মতবিনিময়সভার পূর্বে প্রেসক্লাব সভাপতি জি এম আকবর কবীর ও সাধারণ সম্পাদক জাহিদ সুমন সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ অফিসার ইনচার্জ হাবিল হোসেনকে ডায়রি, কলম ও এস আই রাজ কুমারকে একটি বই উপহার দেন|

Related Posts