এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নতুন গেটের উদ্বোধন

নাজমুল হোসেন , (রাণীশংকৈল) ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত রাণীশংকৈল বি এন বালিকা উচ্চ বিদ্যালয়। মহিলা এই উচ্চ বিদ্যালয় টি তে আজ একটি নতুন গেট উদ্ধোধন ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাণীশংকৈল যুবলীগের সভাপতি  ও রাণীশংকৈল পৌর মেয়র জনাব আলমগীর সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলী শাহরিয়ার মাধ্যমিক শিক্ষা অফিসার রাণীশংকৈল ঠাকুরগাঁও। জনাব আলহাজ্ব তোহা এর সভাপতিত্বে অনুষ্ঠানের সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পৌর মেয়র আলমগীর সরকার, আলী শাহরিয়ার মাধ্যমিক শিক্ষা অফিসার এবং অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক পৌর কাউন্সিলর রুহুল আমিন প্রমুখ।                                                                             

এই সময় প্রধান শিক্ষকের বক্তব্য এর মাঝে উঠে আসে বিদ্যালয়টির বিভিন্ন সমস্যাগুলো এতে পৌর মেয়র আলমগীর সরকার বিদ্যালয়টিতে তিন লক্ষ টাকা অনুদানের কথা বলেন। বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সহ প্রতিষ্ঠানটির সহকারী শিক্ষক ও শিক্ষিকা  বৃন্দ  এবং ছাত্র ছাত্রীরা। উল্লেখ্য থাকে যে উক্ত  বিদ্যালয়টির সহকারি শিক্ষক  জুয়েল রানার কাছ থেকে জানা যায় বিদ্যালটি থেকে এবার ২০১৯ সালে সাতাশ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবেন। এটি বিদ্যালয়টি  ২০তম ব্যাচ ।

Related Posts