‘বঙ্গবন্ধু’র বায়োপিকের শিল্পীদের নামের আংশিক তালিকা প্রকাশ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ‘বঙ্গবন্ধু’ শীর্ষক বায়োপিকের বিভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত ৫০ অভিনয় শিল্পীর নামের আংশিক তালিকা প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক নুজহত ইয়াসমিন সাক্ষরিত তালিকায় অভিনয়ের জন্য মনোনিত শিল্পীদের নাম ও চরিত্রের নামও প্রকাশ করা হয়।

প্রকাশিত তালিকা অনুয়ায়ী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে আরেফিন শুভ এবং শেখ হাসিনা ( ছোট শেখ হাসিনা ) চরিত্রে নুসরাত ফারিয়া, শেখ হাসিনার (বড়) চরিত্রে জান্নাতুল সুমাইয়া , ওয়ানিয়া জারিন আনভিতা ( ছোট শেখ হাসিনা ,৮-১২বছর) এবং শেখ রেহানার চরিত্রের জন্য সামান্তা রহমান অভিনয় করবেন।

এছাড়াও সৈয়দ নজরুল ইসলামের চরিত্রে দেওয়ান মো: সাইফুল ইসলাম সায়েম সামাদ, একে ফজলুল হকের চরিত্রে শহীদুল আলম সাচ্চু, আব্দুল হামিদ খান ভাসানীর চরিত্রে রাইসুল ইসলাম আসাদ, আব্দুল হামিদের চরিত্রে ( রেনুর দাদা) গাজী রাকায়েত এবং লুৎফর রহমানের চরিত্রের জন্য খায়রুল আলম সবুজ প্রাথমিক ভাবে মনোনিত হয়েছেন।



বিনোদন: এই বিভাগের সুপারহিট

বিশ্বের সংবাদদেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিফিচারবিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

Related Posts