বিমানের অ্যাপসে টিকিট কাটলে ১০ শতাংশ ছাড়

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মোবাইল অ্যাপসের মাধ্যমে টিকিট ক্রয়ে ১০% ছাড় পাবেন যাত্রীরা। এ মাসের ১৬ ডিসেম্বর থেকে ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত পর্যন্ত এই ছাড় দেওয়া হবে। ছাড় পেতে টিকিট কাটার সময় “BIJOY71” প্রোমোকোড ব্যবহার করতে হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ভারতের হিজাব খুলতে বলায় স্বর্ণপদক প্রত্যাখ্যান

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিমান টিকেট ক্রয় সহজীকরণ, গতিশীল ও যাত্রা নির্বিঘ্ন করার জন্য চালু হয়েছে ‘বিমান বাংলাদেশ এয়ারলাইন্স’ নামে মোবাইল অ্যাপস। এটি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অফিসিয়াল “অ্যাপস”। এই এ্যাপস ব্যবহার করে নিজের মোবাইল থেকেই ক্রয় করা যাবে বিমানের সকল গন্তব্যের টিকিট। মূল্য পরিশোধ করা যাবে বিকাশ/রকেট/ যে কোন ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই অ্যাপসের মাধ্যমে যাত্রীগণ ফ্লাইট সম্পর্কিত সকল তথ্য, ফ্লাইট স্ট্যাটাস, ফ্লাইট শিডিউল, সেলস সেন্টার সমূহের ঠিকানা,অনলাইন টিকেট ও রিফান্ড হেল্পডেস্ক এবং টিকেট বুকিং সংক্রান্ত সমস্ত তথ্য জানতে পারবেন।

বিমান থেকে প্যারাসুটে পালিয়েছিলেন যে চোর

বিশ্বের সংবাদদেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিফিচারবিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

Related Posts