অনলাইন এডিটর’স ফোরামের আত্মপ্রকাশ

জুয়েল রানাকে সভাপতি এবং ও নাছির উদ্দিন পাটোয়ারীকে সম্পাদক করে আত্মপ্রকাশ করেছে বাংলাদেশ অনলাইন এডিটর’স ফোরাম। গত ১২ জানুয়ারি জনপ্রিয় অনলাইন পোর্টাল বার্তা বাজারের কার্যালয়ে এক সভায় আনুষ্ঠানিক প্রকাশ ঘটে সংগঠনটির।

সংঘনটির প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মুক্তিযুদ্ধের চেতনায় ও প্রগতিশী বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে ঝাঁক মেধাবী সাংবাদিকদের নিয়ে কাজ করবে বাংলাদেশ অনলাইন এডিটর’স ফোরাম ( বোয়েফ )। এই লক্ষ্য বাস্তবায়নে ২০১৯-২০ মেয়াদের জন্য ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বিডি ২৪ রিপোর্ট’র সম্পাদক ও প্রকাশক মোঃ জুয়েল রানাকে সভাপতি ও বার্তা বাজারের সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারী সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

কমিটির অন্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক এ এইচ এম সায়েদুজ্জামান (শিক্ষা বার্তা), যুগ্ম সাংগঠনিক সম্পাদক নাজমা সুলতানা নীলা (পিপলস নিউজ ২৪), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ বরকত উল্লাহ (বার্তা বাজার), দপ্তর সম্পাদক মোঃ আসাদুজ্জামান শেখ মানিক (এমটি নিউজ ২৪)। কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন, আব্দুল ওয়াদুদ বাবু (তরঙ্গ নিউজ), আলাউদ্দিন সোহেল (ডিবিএন ২৪), মোঃ আরাফাত হোসেন (জি নিউজ)।
এ সময় তারা বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সাংবাদিকতায় নিজেদের সর্বদা ব্যস্ত রাখবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক এএইচ এম সায়েদুজ্জামান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নাজমা সুলতানা নীলা, মোঃ বরকত উল্লাহ (বার্তা বাজার), দপ্তর সম্পাদক মোঃ আসাদুজ্জামান শেখ মানিক। কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন, আব্দুল ওয়াদুদ বাবু , আলাউদ্দিন সোহেল, মোঃ আরাফাত হোসেন।

ওমানে যুবলীগের অভিষেক অনুষ্ঠান ও কর্মী পরিচিতি সভা অনুষ্ঠিত

Related Posts