ক্রিকেট নিয়ে ষড়যন্ত্র চলছে: বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

ধর্মঘটের ডামাডোল বাংলাদেশের ক্রিকেট। হঠাৎ বিদ্রোহী হয়ে সাকিব-তামিমরা ১১টি দাবি উত্থাপন করেছে। খেলোয়াড়দের ধর্মঘট এবং আলটিমেটাম নিয়ে দুপুরে জরুরি বৈঠকে বসেন বিসিবি পরিচালকরা।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

সাকিব-তামিমদের ১১ দফার পক্ষে মাশরাফি বিন মুর্ত্তজা

বাংলাদেশের ক্রিকেটারদের ধর্মঘটকে ‘অযৌক্তিক’ এবং ক্রিকেট নিয়ে ষড়যন্ত্র বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন। দাবিগুলোর বেশিরভাগ বাস্তবায়িত হয়েছে কিংবা বাস্তবায়নের পথে জানান তিনি। বিসিবি সভাপতির দাবি, তার চেয়ে বেশি বোর্ডের পক্ষ থেকে করা হয়েছে।

বিমান থেকে প্যারাসুটে পালিয়েছিলেন

বিসিবি সভাপতি বলেন, এটা নিয়ে বাইরের দু-একজন কাজ করছে। ক্রিকেটারদের ভেতরেও দু-একজন হয়তো আছে। আমরা খুঁজে বের করতে চাই।

পাপন আরো বলেন, ধীরে ধীরে সবই বের হবে। আপনারা আস্তে আস্তে সবই জানতে পারবেন।আমাদের তরফ থেকে তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা হচ্ছে। ফোন করা হচ্ছে তারা কেটে দেয়। তারা আসলে যোগাযোগ করতে চায় না হয়তো।

সামান্য ভুলে উড়োজাহাজ দুর্ঘটনা

সিবি সভাপতি বলেন, ইন্ডিয়া ট্যুরের আগ মুহূর্তে খেলা বন্ধ কেন? ক্যাম্পে গেল না কেন? এটাতো আপনারা খুঁজে বের করবেন। এটা করে দেশের ক্রিকেটের কী উন্নতি হচ্ছে সেটা একটু তাদের জিজ্ঞাসা করতে চাই।তবে তারা দেশের ক্রিকেটের বারোটা বাজিয়ে দেবে এটা আমার বিশ্বাস হয় না।

পাপন বলেন, আমি দেখতে চাই ইন্ডিয়া ট্যুরের আগে যে ক্যাম্প হবে তাতে কারা না আসে? কারা ইন্ডিয়া ট্যুর বানচাল করতে চায়”?

৫২ জিম্মি উদ্ধারে ব্যর্থ অভিযান

ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ওই সংবাদ সম্মেলনে না থাকলেও পরে একটি ফেসবুক স্ট্যাটাস দিয়ে ক্রিকেটারদের দাবির সাথে একাত্মতা ঘোষণা করেন।

বুধবারই ভারত সফর উপলক্ষে জাতীয় দলের ক্যাম্প শুরু হওয়ার কথা।

প্রবাসী টিভির ইউটিউব চ্যানেলে যোগ দিতে এখানে ক্লিক করুন।

বিনোদন বিভাগের সুপারহিট:

Related Posts