ডাকসু ভিপি নুরকে পেটানো উপজেলা চেয়ারম্যান শাহিন শাহকে জুতা মারল বিক্ষুব্ধ জনতা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরকে পেটানো পটুয়াখালীর গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহকে জুতা, ডিম ও ঢিল নিক্ষেপ করেছে বিক্ষুব্ধ জনতা। শনিবার (১৯ অক্টোবর) উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিন ডাকসু ভিপি নূরের এলাকায় গেলে বিক্ষুব্ধ জনতা তার বিরুদ্ধে এ কর্মসূচি পালন করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান শাহিনকে নিয়ে তার কর্মীরা পাশের দোকানে আশ্রয় নেয়। পরে পুলিশের সহায়তায় রক্ষা পায় তারা। পরিস্থিতি সামাল দিতে গিয়ে লাঠিচার্জ করে পুলিশ।

স্থানীয়রা জানান, শনিবার চরবিশ্বাস এলাকায় মৎস্যজীবী লীগের বিশেষ বর্ধিত সভায় গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিন শাহ যোগ দিতে আসেন। দুপুরে শাহিন মোটরসাইকেল শোডাউনসহ বুধবাড়িয়া বাজারের কাছে পৌঁছলে স্থানীয় জনতা তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করে। পুরুষের পাশাপাশি বেশকিছু নারীও অংশ নেয়। এসময় শাহিনের সাথে থাকা নেতাকর্মীরা নিরাপদ আশ্রয় চলে যান। তবে এ বিষয়ে কেউ মন্তব্য করতে রাজি হয়নি।

গলাচিপা থানার এসআই মেহেদী হাসান জানান, ঝাড়ু মিছিল হয়নি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর হামলার জেরে গ্রামবাসী শাহিনের বিরুদ্ধে ঝাড়ু ও জুতা মিছিল কর্মসূচি পালন করেছেন। তবে শাহিনের সঙ্গে থাকা নেতাকর্মীরা ঝাড়ু মিছিলের কথা স্বীকার করলেও জুতা ও ডিম নিক্ষেপের বিষয় এড়িয়ে যায়। কিন্তু একটি ভিডিও চিত্রেও এ ঘটনার সত্যতা পাওয়া গেছে।

প্রবাসী টিভির ইউটিউব চ্যানেলে যোগ দিতে এখানে ক্লিক করুন।

বিনোদন বিভাগের সুপারহিট:


Related Posts