প্রেমিকার ‘চরিত্র খারাপ’ সন্দেহে মাথা থেঁতলে খুন করলো প্রেমিক

১৯ বছর বয়সী প্রেমিকার চরিত্র নিয়ে সন্দেহ হওয়ায় মাথা থেঁতলে খুন করলো প্রেমিক। ভারতের মহারাষ্ট্রের নাগপুর জেলায় এক উঠতি মডেলের সঙ্গে এমন ঘটনা ঘটিয়েছে প্রেমিক। স্থানীয় পুলিশ জানায়, সড়কের উপর মাথা থেঁতলে ওই মেয়েকে খুন করে প্রেমিক।

নাগপুরের মেয়ে উঠতি মডেল খুশি পারিহার এবং আশরাফ শেখের মধ্যে অল্প দিনের মন আদানপ্রদান চলছিল। কিন্তু মডেল খুশির সাথে অনেক ছেলের সম্পর্ক আছে বলে সন্দেহ করেন প্রেমিক আশরাফ।

নাগপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, শনিবার ভোরে পান্ডুরনা-নাগপুর মহাসড়কের পাশে এক তরুণীর দেহ পড়ে থাকার খবর আসে। সেসময় মেয়েটির মুখ থ্যাঁতলানো ছিল। সোশ্যাল মাধ্যমেরে সাহায্যে মেয়েটিকে সনাক্ত করে পুলিশ।

এরপর অভিযান চালিয়ে প্রেমিক আশরাফ শেখকে গ্রেফতার করে থানা পুলিশ। এসময় আশরাফ শেখ পুলিশের কাছে খুশিকে হত্যার কথা স্বীকার করন। অভিযুক্ত আশরাফ শেখ জানায়, অন্য ছেলেদের সঙ্গে ঘনিষ্ঠতা সম্পর্ক থাকার সন্দেহে খুশিকে হত্যার করেছে।

পুলিশের ধারণা, ১২ জুলাই আশরাফ শেখ নিজের গাড়িতে খুশির নিয়ে ঘুরতে বের হয়ে এবং পাণ্ডুরনা-নাগপুর বড় সড়কের (Pandhurna-Nagpur highway) সাভলি ফাতা এলাকায় খুশি পারিহার মাথা থেঁতলে হত্যা করেন। এদিকে নাগপুর গ্রাম পুলিশ এ ঘটনায় হত্যা মামলা করে তদন্ত চালাচ্ছে।

বিশ্বের সংবাদদেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিফিচারবিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

Related Posts