অপরাজিতার অপরাজিত গল্প

সীমান্তে কাঁটাতার। চলচ্চিত্র নির্মাণে এই বাধা মানবেন না অপরাজিতা। নামের মতো অপরাজিত থাকতে চান। দুই বাংলার অভিনয়শিল্পী নিয়ে ছবি নির্মাণের বাধাকে জয় করবেন বলে স্থির করেছেন। তার প্রথম চলচ্চিত্র ‘ড্যান্স অব জয়’।

অপরাজিতার অপরাজিত গল্প

রবীন্দ্রনাথের নৃত্য নিয়ে ছবিটি সাড়া ফেলে কলকাতার বিকল্পধারার চলচ্চিত্রাঅঙ্গণে। এবার অপরাজিতা ঘোষের দ্বিতীয় চ্যালেঞ্জ ‘মিস্টিক মেমোয়্যার’। ছবির অভিনেতা নির্বাচনেও চমক দেখিয়েছেন। একবারে নতুন মুখ বাংলাদেশের একটি টেলিভিশন চ্যানেলে উপস্থাপক জুবায়ের জুলহাজ। ছবিটিতে জুবায়ের অভিনয় করেছে জ্যোতি চরিত্রে।

জুবায়েরকে হলুদ পাঞ্জাবি পরিয়ে হুমায়ূন আহমেদের জনপ্রিয় হিমু চরিত্রের সাথে মিলানো হয়। চিত্রনাট্য লিখেছেন অপরাজিতা ঘোষ নিজেই। নতুম মুখ নিয়ে হলেও অভিনেতার প্রতিভায় শতভাগ সন্তুষ্ট বলে জানান অপরাজিতা ঘোষ। অপরাজিতা ঘোষ জানান, ছবিটি দুই বাংলায় একসাথে মুক্তির আশা করেছেন। এছাড়া কয়েকটি দেশে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের কথা রয়েছে।

বিশ্বের সংবাদ, দেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তি, বিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

আরও পড়ুন…

Related Posts