তরুণের পেটে ক্ষুধা, ডেলিভারিম্যান মুসলিম!

ভারতের মধ্যপ্রদেশে অমিত শুক্ল নামের এক ব্যক্তি মঙ্গলবার রাতে অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম Zomato তে খাবারের অর্ডার বাতিল করেছেন ডেলিভারিম্যান মুসলিম হওয়ার অপরাধে। খাবার অর্ডার বাতিল করে তা গর্বের সাথে ট্যুইটারে পোস্ট দিয়ে বন্ধুদের জানিয়েছেন।

ডেলিভারিম্যান মুসলিম হওয়ায় খাবারের অর্ডার বাতিল!
ডেলিভারিম্যান মুসলিম হওয়ায় খাবারের অর্ডার বাতিল!

এই কট্টর হিন্দু তরুণ লিখেন, Zomato-র খাবার অর্ডার বাতিল করলোম। অন্য ধর্মের ডেলিভারি বয়কে দিয়ে খাবার পাঠাতে চেয়েছিল। তারা লিভারি বয় পরিবর্তন করবে না জানায়। আর Zomato জোনিয়েছে অর্ডার বাতিলের কারণে কোনও অর্থ ফেরত দেবে না বলে জানিয়েছে ।’

যৌন সম্পর্কে ছড়াচ্ছে সারভাইক্যাল ক্যানসার

একজন মুসলিম তাকে খাবার পৌঁছে আসবেন যেন জাত গেল! কোন ভাবেই ধর্মে সইবে না। তাই খাবার অর্ডার বাতিল করলেন এবং Zomato গ্রাহকসেবায় টেক্স পাঠান অমিত। অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম Zomato-র কাস্টমার কেয়ারের জবাব অবশ্য বহু মানুষের মন জয় করেছে।

ডেঙ্গু জ্বরের লক্ষণ ও প্রতিকার

টুইটের অমিত শুক্লাও Zomato -র কাস্টমার কেয়ারের সঙ্গে কথোপকথনের স্ক্রিনশট দিয়ে জানিয়েছেন, বিষয়টি নিয়ে তিনি আইনজীবীদের পরামর্শ নিবেন। Zomato-র কাস্টমার কেয়ার জানায়, ‘খাবারের ধর্ম হয় নেই। তারা ডেলিভারিম্যান বদলাবে না ও কোন টাকাও ফেরত দিবে না।

প্রতিষ্ঠানটির উদ্যোক্তা দীপিন্দর গোয়েল নিজের কম্পানির সিদ্ধান্ত অনড়। তিনিও টুইটে জানান, ভারতের মূল্যবোধে বাধা দিবে সেরকম হলে ব্যবসা হারালেও দুঃখ নেই!

বিশ্বের সংবাদদেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিফিচারবিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

আরও পড়ুন..
বিপাকে স্বরা ভাস্কর
আয়রনম্যান আরাফাতের গল্প
‘ভিআইপি সংস্কৃতির’ অপব্যবহার বন্ধের দাবি
মার্কিন দূতাবাসে ৫২ জিম্মি উদ্ধারে ব্যর্থ অভিযান
আরও এক বছর অনুমতি পেল তসলিমা নাসরিন

Related Posts