Kajal Aggarwal: কাকে বিয়ে করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল?

বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী কাজল আগরওয়াল। কাজল আগরওয়াল নিজেই জানিয়েছেন বিয়ের সে খবর। একটি সাক্ষাৎকারে কাজল আগরওয়াল জানান, খুব দ্রুতই বিয়ের পরিকল্পনা করছি আমি।’
কাজল আগরওয়াল

কিন্তু বর কে? গুঞ্জন উঠেছে ধনাট্য ব্যবসায়ীর গলায় মালা দিতে চলেছেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী। তবে সৌভাগ্যবান ব্যক্তির নাম জানাননি।

ভারত-বাংলাদেশ সীমান্তে ইসরাইলি ড্রোনে নজরদারি

কয়েকদিন আগে একটি শো’তে যান কাজল আগরওয়াল। সেখানে সঞ্চালক লক্ষ্মী মাঞ্চুর সঙ্গে কথা বলতে গিয়ে বিয়ের কথা জানান অভিনেত্রী। কথায় কথায় অভিনেত্রীকে তাঁর সম্পর্ক আর বয়ফ্রেন্ডের কথা জিজ্ঞাসা করা হয়। তখনই কাজল জানান, আর বেশি দেরি নেই।

মেঘের রাজ্য মেঘালয় ভ্রমণ

তখনই প্রশ্ন আসে, কে হবেন ভাগ্যবান পুরুষ? কাজলের মতো অভিনেত্রীর স্বামী হওয়া তো আর সহজ কথা নয়! যদিও এই প্রশ্নের উত্তরে একেবারে স্পিকটি নট অভিনেত্রী। হবু স্বামীকে নিয়ে মুখে রা কাড়েননি কাজল। তবে বলেছেন, তাঁর স্বামীকে পজেসিভ হতে হবে। তিনি যেন কাজলের খেয়াল রাখেন। কিন্তু নাম একবারের জন্যও মুখে আনেননি অভিনেত্রী।

যৌন সম্পর্কে খুব সহজেই ছড়িয়ে পড়ে সারভাইক্যাল ক্যানসার

ধনাট্য ব্যবসায়ীর বধূ হচ্ছেন কাজল আগরওয়াল

বিমান থেকে প্যারাসুটে পালিয়েছিলেন যে চোর

এদিকে কাজল মুখ না খুললেও সংবাদ আর চাপা থাকে নি? ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুঞ্জনি উঠে এক বড় ব্যবসায়ীর সঙ্গে প্রেমে ব্যস্ত কাজল আগারওয়াল। তবে সে সিনেমা জগতের কেউ নন। সেই ব্যবসায়ীর সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, বিয়েটা কিন্তু একেবারেই লাভ ম্যারেজ নয়। কাজলের বাবা-মা নাকি এই ছেলেটিকে মেয়ের জন্য পছন্দ করে দিয়েছেন। তারপরই তাঁর সঙ্গে মেলামেশা শুরু করেন কাজল। যদিও এনিয়ে চূড়ান্ত খবর এখনও পাওয়া যায়নি।

৫২ জিম্মি উদ্ধারে ব্যর্থ অভিযান

সাম্প্রতিক সময়ে কাজল আগরওয়াল ‘ইন্ডিয়ান ২’ মুভির নিয়ে ব্যস্ত। কাজল আগরওয়ালের বিপরীতে অভিনয় করছেন কমল হাসান। সিনেমার পরিচালনা করছেন শংকর।

প্রবাসী টিভির ইউটিউব চ্যানেলে যোগ দিতে এখানে ক্লিক করুন।

ইতিহাসের পাতার সুপারহিট:

Related Posts