নিজের বিয়ের ভাবনা এবং ছেলের বলিউডে অভিনয়! যা বললেন মালাইকা আরোরা

মালাইকা আরোরা

বলিউড অভিনেতা অর্জুন কাপুরকে (Arjun Kapoor) সাথে সম্পর্ক কিংবা বন্ধুদের সাথে আমোদপ্রমোদের গল্পের বাইরে এসে মালাইকা আরোরা (Malaika Arora) কথা বললেন ছেলে আরহান খানের বলিউড ডেবিউ সম্পর্কে ।

আরও পড়ুন.. পর্ন ইন্ডাস্ট্রিতে নিজের রোজাগার, জানালেন মিয়া খলিফা

কয়েকদিন আগে একটি সাক্ষাত্কারে প্রশ্নের জবাবে জানান, শীঘ্রেই বলিউডে পা ফেলবে তাঁর ও আরবাজ খানের পুত্র আরহান। মালাইকা আরও  বলেন, তার ছেলে সিনেমা পরিবারে বেড়ে উঠেছেন।

আরও পড়ুন.. খোলা পোশাকে আমির কন্যা ইরা খান

এধরণের পরিবারিক পরিবেশে সবাই সিনেমা জগতের সাথে জড়িত। সেহেতু অত্যন্ত স্বাভাবিক তার ছেলেও সিনেমার রঙ্গিন পরিবেশের দিকে তার ছেলে ঝোঁক রয়েছে।

আরও পড়ুন.. যৌন সম্পর্কে ছড়িয়ে পড়ে সারভাইক্যাল ক্যানসার

তবু নিজের ক্যারিয়ার  হিসেবে বলিউডে অভিনয়কে আরহান প্রাধান্য দিবে  কি না তা নিয়ে মতামত প্রকাশ করতে চাননি মালাইকা আরোরা।

আরও পড়ুন.. বিপাকে স্বরা ভাস্কর

পরের প্রশ্নেই আসে বহুল আলোচিত আর্জুন কাপুরের সঙ্গে তার সংসার এবং পরবর্তী জীবন সম্পর্কে। তবে এবার প্রশ্ন না এড়িয়ে গিয়ে স্পষ্ট  জানান, দ্রুত বিয়ের পিঁড়িতে বসার কোনও পরিকল্পনা তার নেই। এখন শান্তিপূর্ণ সময় উপভোগ করছেন।

প্রবাসী টিভির ফেসবুক গ্রুপে যোগ দিতে এখানে ক্লিক করুন।
বিশ্বের সংবাদদেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিফিচারবিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

Related Posts