সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইফতারে নাজমী জান্নাত

ফ্যাশন ডিজাইনার ও মডেল নাজমী জান্নাত
আসছে ঈদুল ফিতর। সবাই প্রচুর টাকা খরচ করে কেনাকাটায় ব্যস্ত। এমন সময় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইফতার করলেন ফ্যাশন ডিজাইনার, মডেল ও টিভি উপস্থাপিকা নাজমী জান্নাত। ৩০ জন পথশিশু এই ইফতারে অংশ নেন। সোমবার উত্তরার দিয়াবাড়িতে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। নাজমী জান্নাত ফ্যান ক্লাবের সদস্যরা এই ইফতারের আয়োজন করে। এসময় ঈদের নতুন পোশাক শিশুদের উপহার দেয়া হয়।

নাজমী জান্নাত বলেন, গত রমজানের মতো সুবিধাবঞ্চিত পথশিশুদের সাথে ভালোবাসা ভাগাভাগি করতে আমার ফেসবুক ফ্যান ক্লাবের সদস্যরা নিজেদের চাঁদায় এই আয়োজন করেছে। সকল শিশু আমাদের দেশের সম্পদ। সুবিধাবঞ্চিত শিশুরারও সুযোগ পেলে অনেক বড় কিছু করে দেখাতে পারবে। তাই সবাইকে তাদের পাশে থাকার অনুরোধ জানাই।

এসময় উপস্থিতি ছিলেন গ্রুপের এডমিন সোহাগ শাফি, মাহমুদ মোক্তাদি, তুলিকা, হেলেনা আক্তার, অলক দাস প্রমুখ। তারা সামনের বছরগুলোতে এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলেও জানায় আয়োজকরা।

আরও পড়ুন..

অপরাজিতার অপরাজিত গল্প

বিশ্বের সংবাদ, দেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তি, বিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

Related Posts