তেলেগু ভাষায় মেঘলা মুক্তার দ্বিতীয় ছবি

ছবি- ফেসবুক

বিনোদন ডেস্ক: ‘সাকালাকালা ভাল্লাভুডু’র পর এবার বাহুবলীর দেশে দ্বিতীয় চলচ্চিত্রে চুক্তিবব্ধ হয়েছেন বাংলাদেশি অভিনেত্রী মেঘলা মুক্তা।

৮ মার্চ (শুক্রবার) সিনেমার কাজে হায়দরাবাদের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন বলে মেঘলা জানান। ভারতের অন্যতম ব্যয়বহুল এবং ব্যবসা সফল তেলেগু ভাষার সিনেমা বাহুবলী এক এবং দুই। এ চলচ্চিত্রের অন্যতম অভিনেতা এবং অভিনেত্রীরা হলেন- আনুশকা, প্রভাস, তামান্না ভাটিয়া, রানা দাগ্পুবতী প্রমুখ। আর বাহুবলীর এ তেলেগু ভাষায়ই দ্বিতীয় ছবিতে অভিনয় করবেন বাংলাদেশী মেঘলা মুক্তা।

তেলেগু দ্বিতীয় চলচ্চিত্রটিতে তিনি অভিনয় শুরুর পূর্বে এক সপ্তাহের কর্মশালায় অংশগ্রহণ করবেন। তারপর তিনি কাজ শুরু করবেন। তবে চলচ্চিত্রটির নাম কি হবে তা এখনই জানাচ্ছেন না তিনি। কাজ শুরুর আগে তিনি জানাচ্ছেন না এবং নিষেধ আছেও বলে তিনি জানান। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘সাকালাকালা ভাল্লাভুডু’ ভারতের কেরালা, তেলেঙ্গানা, অন্ধ্র প্রদেশ, কর্ণাটক এবং তামিলনাড়–র ১৬৮ টি পেক্ষাগৃহে মুক্তি পায়। চলচ্চিত্রটির মাধ্যমে তিনি বেশ প্রশংসা কুড়িয়েছেন।

২০১২ সালে মেঘলার মডেলিং জীবন শুরুর পর থেকে বাংলাদেশের ‘পাষাণ’, ‘নবাব’ এবং ‘আমি শুধু চেয়েছি তোমায়’ চলচ্চিত্রগুলোতেও তিনি অভিনয় করেছেন।

Related Posts