ভিভোর নতুন চমক! ৬ ক্যামেরা নিয়ে Vivo V17 Pro

৬টি ক্যামেরার নিয়ে হাজির হয়েছে Vivo V17 Pro! গেল সপ্তাহে ইন্ডিয়াতে ফোনটি লঞ্চ হলেও দেশটিতে বিক্রিও শুরু করেছে Vivo।

Vivo V17 Pro
Vivo V17 Pro
চুপিচুপি আরও স্মার্ট হোন

তবে কেবল ফিল্পকার্ট, আমাজন এবং ভিভো অনলাইন স্টোর থেকে কিনতে পারবেন স্মার্টফোন প্রেমীরা। আর Vivo V17 Pro স্মার্ট ডিভাইসে মোট ৬ টি ক্যামেরা রয়েছে। এর মধ্যে পিছনে পার্টে ক্যামেরা ৪টি। একই সঙ্গে পপ-আপ ডুয়াল সেলফি ক্যামেরাও রয়েছে। ৮জিবি র্যাম + ১২৮ জিব স্টোরেজ।

পরিবেশ বন্ধু ভ্যানকুভার

দাম: Vivo V17 Pro

ভারতে Vivo V17 Pro স্মার্ট গ্যাজেটের দাম পড়বে ২৯৯৯০ রুপি। ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি মেমরি থাককে ফোনটিতে।

মানসিক চাপে মুক্তি পেতে করনীয়

স্পেসিফিকেশন: Vivo V17 Pro

দুটো সিমের Vivo V17 Pro হ্যান্ডসেটটি Android 9 Pie অপারেটিং সিস্টেমে পরিচালিত। ডিসপ্লেতে থাকছে ৬.৪৪ ইঞ্চির সুপার আমোলেট ডিসপ্লে। অন্যদিকে নচ প্রেমীদের জন্য কোন সুখবর তাকছে না। পপ-আপ সেলফি ক্যামেরার কারণে উপরে নচ নেই। মোবাইলে Snapdragon 675 চিপসেট ব্যবহার করা হয়েছে। ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি তো স্টোরেজ।

দুনিয়ার নরক -গুয়ান্তানামো বে

Vivo V17 Pro স্মাটফোনের পিছনে অংশে ৪টি ক্যামেরা রয়েছে। আর ক্যামেরার মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর হচ্ছে ৪৮ মেগাপিক্সেল। অন্যগুলো হচ্ছে ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ২X অপ্টকাল জুম লেন্স, ২ মেগাপিক্সেলের ডেপ্ত সেন্সর ক্যামেরা। আর  Vivo V17 Pro ডিভাইসের পপ-আপ ক্যামেরায় রয়েছে ৩২ মেগাপিক্সেলেরে ১ টি প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল ১টি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

ফ্রান্সের জনপ্রিয় চার পর্যটন স্থান

কানেক্টিভিটি: USB Type-C পোর্ট, Wi-Fi 802.11ac, NFC, Bluetooth v5.0 । আর হেডফোন জ্যাক ৩.৫ মিমি। Vivo V17 Pro ফোনের ৪১০০ mAh ব্যাটারি থাকায় ওজন গিয়ে ঠেকেছে ২০২ গ্রামে।

প্রবাসী টিভির ইউটিউব চ্যানেলে যোগ দিতে এখানে ক্লিক করুন।

Related Posts