দিনাজপুরে শিক্ষায় দুর্নীতি বিষয়ক আলোচনা সভা

ডি কে মহন্ত, দিনাজপুর: আর ডি আর এস বাংলাদেশ সিডস প্রজেক্টের সহযোগিতায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ৯ নং কুশদহ ইউনিয়ন কনফারেন্স রুমের সভামঞ্চে “শিক্ষায় দুর্নীতি বিষয়ক আলোচনাসভা” অনুষ্ঠিত হয়েছে।

আর ডি আর এস বাংলাদেশ সীডস প্রজেক্টের কুশদহ ইউনিয়ন জনসংগঠনের আয়োজনে ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদ সদস্য আমিনুল ইসলামের সভাপতিত্বে শিক্ষাক্ষেত্রে দুর্নীতি প্রতিরোধে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং কুশদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাহাদত মোহাম্মদ সায়েম আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজীপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা মোছাঃ খালেদা খানম, আবু নোমান আনসারি, সচিব মোস্তফা জামানসহ উক্ত ইউনিয়ন পরিষদের সকল সদস্য/সদস্যা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান।

ফিল্ড ফেসিলেটেটর মাইকেল কিস্কুর সঞ্চলনায় ‘শিক্ষাক্ষেত্রে দুর্নীতি প্রতিরোধে, শিক্ষকদের সময়মত বিদ্যালয়ে উপস্থিত, ছুটির পর বিদ্যালয় ত্যাগ, প্রাইভেট-কোচিং, ভর্তি ফি-ফরম ফিলাপ ইত্যাদি আলোচ্য বিষয় নিয়ে  বক্তব্য উপস্থাপন করেন আর ডি আর এসের ফিল্ড ফেসিলেটেটর কৃষ্ণতির্কী ও নিয়তি রানী লাবুনী।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আবু সাহাদত মোহাম্মদ সায়েম আলী শিক্ষাক্ষেত্রে দুর্নীতি প্রতিরোধে, শিক্ষক, অভিভাবকসহ সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

এছাড়াও আলোচনাসভায় উপস্থিত ছিলেন আর ডি আর এস সীডস প্রজেক্টের S R G ওয়ার্ক কমিটি, ইউনিয়ন কমিটির সকল সদস্য ও আগত অন্যান্য ব্যক্তিবর্গ।

প্রবাসী টিভির ইউটিউব চ্যানেলে যোগ দিতে এখানে ক্লিক করুন।

Related Posts