আবরার হত্যার বিচার দ্রুত নিষ্পত্তি করতে চায় সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার বিচার দ্রুত নিষ্পত্তি করতে চায় সরকার বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী
ফাইল ছবি- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। । এ সময় তিনি জানান, আবরার হত্যার চার্জশিট দ্রুততম সময়ে দেয়া হবে।

ভিভোর নতুন চমক! ৬ ক্যামেরা নিয়ে Vivo V17 Pro

আবরায় হত্যার ঘটনায় আটক বুয়েট ছাত্রলীগের আইন বিষয়ক উপ-সম্পাদক অমিত সাহার বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, এই হত্যাকাণ্ডে অমিত জড়িত কিনা তদন্তের পর বলা যাবে। খুব শিগগিরই এ হত্যাকাণ্ডের চার্জশিট দেওয়া হবে। যাতে চার্জশিট নিখুঁত ও নির্ভুল হয় সে বিষয়ে পুলিশ তৎপর।

দুনিয়ার নরক -গুয়ান্তানামো বে

প্রধানমন্ত্রীর নির্দেশনা প্রসঙ্গে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়গুলোর কতৃর্পক্ষের সঙ্গে আলাপ করে হলগুলোতে তল্লাশি অভিযান চালানো হবে। একই সঙ্গে শুধু শুদ্ধি অভিযান নয়, দেশে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে সব ধরনের পদক্ষেপ নেবে সরকার।

যৌন সম্পর্কে খুব সহজেই ছড়িয়ে পড়ে সারভাইক্যাল ক্যানসার

উল্লেখ্য, রোববার (৬ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের শের-ই–বাংলা হলের দোতলায় ওঠার সিঁড়ির থেকে নিহত আবরারের দেহ উদ্ধার করে পুলিশ। জানা গেছে, বুয়েট শাখা ছাত্রলীগের পদধারী কয়েকজন নেতা শের-ই বাংলা হলের ২০১১ নম্বর কক্ষে আবরারকে পেটান।

প্রবাসী টিভির ইউটিউব চ্যানেলে যোগ দিতে এখানে ক্লিক করুন।

Related Posts