‘আগের দিন মিন্নি নয়ন বন্ডের বাড়িতে পরিকল্পনায় অংশ নেন’

বরগুনার আলোচিত রিফাত শরীফকে হত্যার আগে নিহতের স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মিন্নি নয়ন বন্ডের বাড়িতে গিয়ে পরিকল্পনা করেন। বুধবার আদালতকে তা জানান, আলোচিত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা হুমায়ুন কবির।
আয়েশা সিদ্দিকা মিন্নি

তিনি আদালতকে বলেন, রিফাতকে হত্যার ঘটনার  প্রধান নায়ক নয়ন বন্ড এবং রিফাত ফরাজীর সাথে নিহতের স্ত্রী মিন্নি এ হত্যাকাণ্ড সংগঠিত করেন। এসময় বরগুনার সিনিয়র জুডিশিয়াল আদালতে মিন্নিকে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।

যেভাবে গ্রেফতার হলেন মিন্নি

তদন্তকারী কর্মকর্তা রিমান্ড আবেদনে জানান, হত্যাকাণ্ডের আগের দিন মিন্নি নয়ন বন্ডদের বাড়িতে গিয়ে পরিকল্পনা সাজান। মামলার অন্য আসামী হৃদয় আদালতে দেয়া তার জবানবন্দিতে মিন্নির জড়িত থাকার তথ্য দেন। ভিডিও ফুটেজে মিন্নি রিফাতকে বাঁচানোর চেষ্টা করলেও তার শরীরে কোন আঘাত লাগেনি। বরং তা ছিল লোক দেখানো।

মামলার তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির আরও জানান, আগের দিন প্রধান আসামি নয়ন বন্ডের সাথে মিন্নির ফোনালাপে এ ঘটনায় মিন্নির জড়িত থাকার প্রাথমিক প্রমাণ রয়েছে।

FaceApp ব্যবহারে বিপদে পড়ছেন না তো?

এসব নিশ্চিত হতে এবং মামলার অধিকতর তদন্তের প্রয়োজনে মিন্নিকে জিজ্ঞাসাবাদ প্রয়োজন। এজন্য তিনি নিহত রিফাতের স্ত্রী মিন্নির সাত দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করেন। পরে বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী পাঁচ দিনের রিমান্ড দেন।

বিপাকে স্বরা ভাস্কর

উল্লেখ্য, ২৬ জুন সকাল ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের গেটের সামনের রাস্তায় রিফাত শরীফকে কুপিয়ে জখম করে নয়ন বন্ড এবং তার সঙ্গীরা। সেসময় নিহতে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির তার স্বামীকে রক্ষার চেষ্টা করতে দেখা যায়। পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বিকেল ৪টায় রিফাতের মৃত্যু হয়।

আয়রনম্যান আরাফাতের গল্প
বিশ্বের সংবাদদেশের সংবাদ, আর রাজনীতি, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তিফিচারবিনোদন আর খেলাধুলার সর্বশেষ বাংলা সংবাদ পড়তে লাইক করুন প্রবাসী টিভি’র Facebook পেজ আর সাবস্ক্রাইব করুন YouTube Channel.

Related Posts